বিনোদন

প্রয়াত অক্ষয় কুমারের মা, কাছের মানুষকে হারিয়ে শোকে ভেঙে পড়লেন অভিনেতা

জন্মদিনের ঠিক একদিন আগেই দুঃসংবাদ পেলেন বিখ্যাত বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। আগামীকাল অর্থাৎ ৯ ই সেপ্টেম্বর বলিউড অভিনেতা অক্ষয় কুমারের জন্মদিন। কিন্তু আজ ৮ ই সেপ্টেম্বর অভিনেতা তার মাকে হারালেন। বেশ কয়েকদিন ধরেই তার মা হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। তার পরেও শেষ রক্ষা হল না।

অভিনেতা ব্যস্ত ছিলেন লন্ডনে এক আপকামিং সিনেমার শুটিংয়ের কাজে। তারপরে খবর আসে অভিনেতার মায়ের অসুস্থতার। শুটিং সেখানেই থামিয়ে দিয়ে তড়িঘড়ি ফিরে আসেন তিনি মায়ের কাছে। মায়ের মৃত্যুর পর অক্ষয় কুমার নিজেই তার সামাজিক মাধ্যমে পোস্ট করে সবাইকে জানিয়েছেন এই দুঃসংবাদ। পোস্ট করে অভিনেতা লিখেছেন,’ আমার মা আমার অন্তরের সবটা জুড়ে ছিল, এই বেদনা আমি সহ্য করতে পারছি না, আজ সকালেই আমার মা অরুণা ভাটিয়া আমাদের সকলকে ছেড়ে চলে গিয়েছেন, এই সময় আমাদের পাশে যাঁরা ছিলেন আমি কৃতজ্ঞ তাঁদের প্রতি….ওম শান্তি’। তিনি আরও লেখেন, ‘আমি ও আমার পরিবার খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি, আপনাদের সকলের প্রার্থণা আমাদের পাথেয়’।

অভিনেতা অক্ষয় কুমারের মা অরুনা ভাটিয়া (Aruna Vatiya), সেভাবে কখনোই সংবাদমাধ্যমের লাইম লাইটে আসেননি। অক্ষয় কুমারের প্রোডাকশন হাউজের অন্যতম পাটনার ছিলেন তার মা। তার মায়ের সাহায্যে মুক্তি পেয়েছে টয়লেট এক প্রেম কথা, হলিডে, ও মাই গড, রুস্তম, এয়ারলিফট সহ বেশ কিছু সিনেমা। এই সিনেমা গুলিতে অরুনা ভাটিয়া কো প্রোডিউসার হিসাবে কাজ করেছেন। তবে হয়তো অনেকেরই মনে হতে পারেন মায়ের টাইটেল ভাটিয়া হওয়া সত্ত্বেও তিনি কেন মায়ের টাইটেল ব্যবহার না করে নিজের কুমার টাইটেল ব্যবহার করছেন!

প্রসঙ্গত উল্লেখ্য যে, অভিনেতা অক্ষয় কুমারের প্রকৃত নাম রাজীব হরি ওম ভাটিয়া। তার বাবা সামরিক বাহিনীতে কাজ করতেন। বাবা এবং মায়ের সঙ্গে অক্ষয়ের সম্পর্ক বরাবরই খুবই ভালো। সম্প্রতি অক্ষয় কুমারের মা বার্ধক্যজনিত সমস্যার কারণে কিছুদিন অসুস্থ ছিলেন। গত শুক্রবার ভর্তি হতে হয়েছিল মুম্বাইয়ের হিরানান্দনি হাসপাতালে। এরপর অবস্থার আরো অবনতি ঘটে। শেষপর্যন্ত আজ বুধবার সকালে সবাইকে ছেড়ে পরলোকের উদ্দেশ্যে পাড়ি দেন অক্ষয় কুমারের মা অরুনা ভাটিয়া।

Related Articles

Back to top button