×
বিনোদনভাইরালভিডিও

নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন ঐশ্বর্য, ভরা পার্টিতে উদ্দাম নাচলেন বচ্চন পরিবারের পুত্রবধূ

বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) হলেন নব্বইয়ের দশকের এক স্বনামধন্য অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া (Social Media) বর্তমান জীবনে আমাদের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে। বিভিন্ন রকমের ভিডিও এখানে ভাইরাল হয়। সাধারণ মানুষের ভিডিও থেকে আরম্ভ করে সেলিব্রিটিদের বিভিন্ন রকমের অ্যাক্টিভিটির ভিডিও সবকিছুই আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পারি। বচ্চন পরিবারের পুত্রবধূ অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন কে নিয়ে উন্মাদনা নেটিজেনদের মধ্যে বরাবরই রয়েছে। বর্তমানে এই অভিনেত্রীর বেশ কিছু পুরোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে।

বর্তমানে বড় পর্দায় সেভাবে কাজ করতে দেখা যাচ্ছে না এই সুন্দরী অভিনেত্রীকে। তবে সিনেমাতে কাজ না করলেও মিডিয়াতে সবসময়ই চর্চায় থাকেন তিনি। তাঁর এক ঝলক দেখবার জন্য অপেক্ষা করে থাকেন হাজার হাজার ভক্তরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে নৃত্যরত অবস্থায় দেখা গেছে ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর স্বামী অভিষেক বচ্চনকে। সম্প্রতি এক পার্টিতে ‘দিল ধাড়াক নে দো’ সিনেমার জনপ্রিয় ‘গাল্লা গুডিয়ান’ গানের সাথে সিলভার রঙের একটি লং ড্রেসে অভিনেত্রীকে উদ্দাম নাচতে দেখা গেছে তাঁর স্বামীর সাথে। এমনকি পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির তারকারা।

Advertisement

আরও পড়ুন

রানী চ্যাটার্জির সঙ্গে উষ্ণ রোমান্সে মাতলেন খেসারি লাল যাদব, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও
খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, ট্রেন্ডিং গানে দুর্দান্ত বেলি ড্যান্স করে তাক লাগালেন যুবতী, ভাইরাল ভিডিও
বাড়ির ছাদে বাউল গানে অসাধারণ নেচে তাক লাগালেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও
গ্ৰাম্য বাড়ির উঠোনে পুষ্পার ছবির ‘সামি সামি’ গানে নাতির কাছে নাচ শিখলেন বৃদ্ধা ঠাকুমা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
৯০ দশকের সুপারহিট গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচলেন খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও
খোলা আকাশের নীচে আম্রপালির সঙ্গে উদ্দাম রোম্যান্সে মাতলেন নিরহুয়া, ভাইরাল ভোজপুরি গানের ভিডিও
দাদাগিরির ফাইনালে ‘সোহাগ চাঁদ’ গানে স্ত্রী ডোনার সঙ্গে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলীর, ভাইরাল ভিডিও
কাঁধ থেকে খসে পড়ছে শাড়ি, ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও
গ্ৰাম্য পরিবেশে ‘টাপা টিনি’ গানের তালে অসাধারণ নাচ পাঁচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়
আম্রপালির হট মুভে নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন ভোজপুরি সুপারস্টার নিরহুয়া, ভাইরাল ভিডিও

 

View this post on Instagram

 

A post shared by Amann Nagpal (@amannbeyond)


তবে এই ভিডিওটি ছাড়াও সোশ্যাল মিডিয়ায় আরো বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে। বলিউডের অপর এক জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন এর সুপারহিট সিনেমা ‘বাজিরাও মাস্তানির’ এক গানে কোমর দোলাতে দেখা গেছে ঐশ্বর্য এবং দীপিকাকে। স্লিভলেস ব্লাউস এর সাথে লাল সিফনের শাড়িতে দীপিকাকে অত্যন্ত সুন্দরী লাগছিল। একইসাথে নিজের সৌন্দর্য বজায় রেখেছিলেন অভিনেত্রী ঐশ্বর্য রাই। ভিডিওটিতে দুই প্রথম সারির অভিনেত্রীর রসায়নে নেটিজেনরা অত্যন্ত আপ্লুত হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Amann Nagpal (@amannbeyond)


তবে এটি কোন বলিউডি পার্টি নয়, এই পার্টি ছিল মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির মেয়ে ঈশার প্রি ওয়েডিং পার্টি। এখানে ঐশ্বর্য, দীপিকা, অভিষেক ছাড়াও বলিউডের আরো অনেক অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। সিদ্ধার্থ মালহোত্রা থেকে শুরু করে রনবীর সিং প্রত্যেকেই উপস্থিত ছিলেন এই পার্টিতে। উদয়পুরের সিটি প্যালেসে এই অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। পার্টিতে ‘চুম্মা চুম্মা দে দে’ গানের তালে উদ্দাম নাচতে দেখা গেছে অভিষেক, সিদ্ধার্থ, রনবীর সিং প্রমুখদের। এমনকি গানের তালে কোমর দুলিয়েছেন স্বয়ং বিগ বি। তবে আপাতত এই ভাইরাল ভিডিওগুলি নেটিজেনদের মধ্যে তুমুল আলোড়ন ফেলে দিয়েছে।

Related Articles