বিনোদনভাইরাল

চুপিসারে প্রেম করছেন ‘শ্রীময়ী’র দিঠি! ‘দিদি নং ১’-এ মনের মানুষকে নিয়ে মুখ খুললেন ঐশী

টেলিভিশনের পর্দায় সাম্প্রতিক সময়ে সবথেকে জনপ্রিয় একটি রিয়েলিটি শো হলো দিদি নাম্বার ১ । এই শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জীর (RA Hana Banerjee) মজাদার প্রশ্নবানে কেউ ছাড় পান না, সে সাধারণ মানুষ হোক বা সেলিব্রেটি। সাধারণ মানুষের সাথে সাথে টেলিভিশন এবং ছোটপর্দার বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা এখানে খেলতে আসেন তাঁদের পরিবারকে সঙ্গে নিয়ে অথবা কখনো একা। সম্প্রতি এই রিয়েলিটি শোয়ের একজন প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী ঐশী ভট্টাচার্য (Aishi Bhattacharya) উরফে ‘শ্রীময়ী’ সিরিয়াল খ্যাত দিঠি।

শ্রীময়ী সিরিয়ালের দৌলতে অভিনেত্রী ঐশী (Aishi Bhattacharya) এখন সকলের কাছে পরিচিত মুখ। সম্প্রতি ‘দিদি নাম্বার ১’ এর একটি বিশেষ পর্বে প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সাদাকালো হ্যান্ডলুম শাড়ি এবং কালো হাই নেক ব্লাউজ এর সাথে মানানসই অক্সিডাইসের গয়নাতে অভিনেত্রী ঐশী ভট্টাচার্যকে (Aishi Bhattacharya) অত্যন্ত সুন্দরী লাগছিল। তিনি জানান বছরের শুরুতেই ভালো ভালো কাজ করার ইচ্ছা আছে। বর্তমানে তিনি ড্রামা নিয়ে পড়াশোনা করছেন। ভবিষ্যতে পিএইচডি করার ইচ্ছা আছে। শোতে এসে সঞ্চালিকা রচনাকে (Rachana Banerjee) তিনি আরো জানান বছরের শুরুতেই নতুন নতুন রান্না শেখার তাঁর যথেষ্ট আগ্রহ রয়েছে।

অভিনেত্রী জানান তিনি তাঁর ক্যারিয়ার একজন শিশু শিল্পী হিসাবে শুরু করেছিলেন। তাঁর মা সর্বদায় তাঁকে সাপোর্ট করেছেন। অভিনয়ে আসার জন্য মাধ্যমিকের সময় দু বছর তিনি শুটিং সেট থেকে দূরে ছিলেন। ‘জয়ী’ সিরিয়ালের মাধ্যমে তিনি আমার টেলিভিশনের পর্দায় ফেরেন। ‘শ্রীময়ী’ সিরিয়াল এ দিঠি চরিত্রটি একটি নেতিবাচক চরিত্র ছিল। অভিনেত্রীর মা বলেন অফিসে তাঁর এক সহকর্মী দিঠি চরিত্রের নেগেটিভিটি দেখে তাকে চড় মারতে চান। গর্বিত ঐশীর মা জানান একজন অভিনেত্রীর সার্থকতা সেখানেই যখন তার চরিত্রটি সঠিকভাবে দর্শকদের কাছে ফুটিয়ে তুলতে পারবে।

তবে শোতে রচনা (Rachana Banerjee) ঐশীকে (Aishi Bhattacharya) মনের মানুষের কথা জানতে চাইলে ঐশী লজ্জা পেয়ে বলে তা সকলের সামনে বলা যাবে না। তবে শ্রীময়ী সিরিয়ালের অপর এক চরিত্র ‘জুন আন্টি’ অর্থাৎ অভিনেত্রী উষসী চক্রবর্তী (Usasi Chakraborty) বলেন তাঁকে ঘুষ দিলে তিনি ঐশীর (Aishi Bhattacharya) মনের কথা প্রকাশ করতে পারবেন।

Related Articles

Back to top button