বিনোদনভাইরাল

হিন্দি গানের তালে দুর্দান্ত নেচে তাক লাগালেন ‘উচ্ছেবাবু’, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে ধারাবাহিক মিঠাই-এর (Mithai) দৌলতে বাংলা টেলিভিশন জগতে হার্টথ্রব আদৃত রয় (Adrit Roy)। মিঠাই-এর উচ্ছে বাবুর প্রেমে হাবুডুবু খাচ্ছে হাজার হাজার তরুণ-তরুণীর হৃদয়। সামাজিক মাধ্যম থেকে একটু দূরেই থাকতে ভালোবাসেন মিঠাই-এর উচ্ছেবাবু। বর্তমানে সামাজিক মাধ্যমের যুগেও দাদুর নাতির ইনস্টাগ্রামে কোন প্রোফাইলই নেই। এমনকি টুইটারের দুনিয়া থেকেও গায়ের তিনি। কেবলমাত্র ফেসবুকেই নিজস্ব একটি প্রোফাইল রয়েছে তাঁর। নিজের প্রোফাইলে সংখ্যা এত কম থাকলেও ইনস্টাগ্রাম কিংবা ফেসবুক সব জায়গাতেই অভিনেতা আদৃত রয় এর ফ্যানপেজ এর সংখ্যা অগুনতি। সেখানেই পাওয়া যায় অভিনেতা আদৃত রয়-এর সমস্ত নতুন আপডেট, ফ্যান পেজের পক্ষ থেকে তুলে ধরা হয় কিছু পুরনো স্মৃতি ও।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritfc.official)

অভিনয়ের পাশাপাশি আদৃত রয় যে কতটা ভালো গান করেন সে কথা দর্শকের সবারই জানা। ‘নুর জাহান’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে অভিনেতা আদৃত রয় নিজের কর্মজীবন শুরু করেছিলেন। নুরজাহান ছবির মাধ্যমে অভিনয়ের কেরিয়ার শুরু করার সাথে সাথে শুরু করেছিলেন নিজের গানের কেরিয়ার ও। তবে অভিনয় এবং গানের পাশাপাশি দাদুর নাতি ফাটাফাটি নাচ ও করেন! সম্প্রতি এমনই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওর মধ্যে ধরা পড়েছে বরুণ ধবন, তাপসী পান্নু এবং জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত জুড়ুয়া ২ এর ‘উচি হে বিল্ডিং’ গানে কোমর দোলাচ্ছেন অভিনেতা আদৃত রয়।

হিন্দি গানের তালে দুর্দান্ত নেচে তাক লাগালেন 'উচ্ছেবাবু', তুমুল ভাইরাল ভিডিও
ছবি:আদৃত রয়

সেই ভিডিওতে অভিনেতার পরনে রয়েছে ছেঁড়া জিন্স, সাদা টি-শার্ট এবং চেক শার্ট। সিদ্ধার্থের সঙ্গে কোনো রকম মিল পাওয়া যায় না এই লুকে। বন্ধু ঋষির সঙ্গেই ডান্স ফ্লোর মাতালেন অভিনেতা আদৃত রয়। জি বাংলার (Zee Bangla) মিঠাই ধারাবাহিকের মাধ্যমেই অভিনেতা ছোটপর্দায় সফর শুরু করেছেন। সিদ্ধার্থ বোধক বেশ গম্ভীর স্বভাবের মানুষ, মিঠাই রানী অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষার সঙ্গে অভিনেতা আদৃত রায় এর রসায়ন শুরু থেকেই নজর কেড়েছে দর্শকদের। গোমড়ামুখো সিদ্ধার্থের এরকম নাচ দেখে অনুরাগী মহল প্রশংসায় পঞ্চমুখ। কমেন্ট বক্সে কেউ কেউ লিখেছেন, ‘সত্যি মাল্টি ট্যালেন্টেড তুমি’। আবার কারো কারো কথায়- ‘অভিনয়, গানের পাশাপাশি এমন দুর্ধর্ষ নাচও জানো! ছেলেটা সব পারে’।

Related Articles

Back to top button