বিনোদন

বদলে ফেললেন নিজেকে, নতুন লুকে নেটিজেনদের নজর কাড়লেন ‘শ্রীময়ী’র জুন আন্টি

প্রয়াত বামপন্থী নেতা শ্যামল চক্রবর্তীর কন্যা উষসী চক্রবর্তী। টলিউডের খুব পরিচিত মুখ বর্তমানে। ‘শ্রীময়ী’ সিরিয়ালের হাত ধরে অল্প সময়ের মধ্যেই খুব জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

 

‘শ্রীময়ী’ ধারাবাহিকে আমরা তাকে জুন আন্টির চরিত্রে অভিনয় করতে দেখতে পাই। চরিত্রটি একটু বিপরীতমুখী অর্থাৎ খলনায়িকা রূপে এই সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে। শ্রীময়ীর সাজানো সংসারে কাঁটা হয়ে আসে জুন এবং তার স্বামী অনিন্দ্যকে বিবাহ করে। এই নিয়ে গল্পের শুরু পরে গল্পের মোড় ঘুরতে থকে। লীনা গঙ্গোপাধ্যায় এর এই মেগা ধারাবাহিকটি খুব ভালোবাসা পেয়েছে অসংখ্য মানুষের। শুধু মাত্র ছোটো পর্দায় নয় উষসী বাংলা টেলিভিশনের বড় পর্দাতেও কাজ করেছেন।

 

উষসী শুধুমাত্র একজন ভালো অভিনেত্রীই নন তিনি তার পড়াশুনার ব্যাপারেও যথেষ্ঠ সিরিয়াস। যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে তিনি দর্শনশাস্ত্রে পি এইচ ডি ডিগ্রি দাখিল করেন। কিছুদিন আগেই জন্মদিন উপলক্ষে তিনি ফেসবুক লাইভে আসেন। সোশ্যাল মিডিয়ায় তিনি তার ভক্তদের সাথে শেয়ার করে নিতে ভালোবাসেন।

 

বর্তমানে তার কিছু ছবি খুব ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একেবারে নতুন লুকে হাজির হয়েছেন তিনি। চুলে করিয়েছেন লাল রঙ, নীল রঙের শর্ট ড্রেসের সাথে পরেছেন রোদ চশমা। তার নতুন লুকের প্রশংসা করেছেন তার অনুরাগীরা।

 

 

অভিনেত্রী নিজের ফেসবুক পেজ থেকেও এই নিউ লাখের কিছু ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশন হিসাবে জুন আন্টি লিখেছেন ‘sun shine on my shoulder…….’ ছবিটি খুব ভাইরাল হয়েছে ইতিমধ্যেই।

 

Related Articles

Back to top button