বিনোদন

শরীরে ঢাকা খবরের কাগজ! সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলের মুখে মা সিরিয়ালের ঝিলিক

বর্তমানে লকডাউনের প্রভাবে সকলেই ঘরবন্দী। এমন অবস্থায় আমাদের একমাত্র সঙ্গী এই সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়া বর্তমানে এমন একটি প্ল্যাটফর্ম যা খুব সহজেই বিশ্বের যেকোন প্রান্তের খবর নিমেষের মধ্যেই আমাদের কাছে পৌঁছে দেয়। দেশ বিদেশের খবরের পাশাপাশি মনোরঞ্জন প্রদানেও একটি বিশেষ ভূমিকা গ্রহণ করে সোশ্যাল মিডিয়া।

বর্তমানে লকডাউন পরিস্থিতিতে সকলেই ঘর বন্দী হয়ে বসে আছেন। অভিনেতা এবং অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অনুগামীদের সাথে সুখ দুঃখের মুহূর্তগুলি ভাগ করে নিচ্ছেন। সম্প্রতি অভিনেত্রী তিথি বসু একটি ছবি পোস্ট করেছেন তার সোশ্যাল মিডিয়া একাউন্টে। ছবিটি পোস্ট হবার পর নানান সমালোচনার মুখে পড়তে হয় তিথিকে।

স্প্যাগেটি ক্রভ টপ এবং কালো রঙের পেন্সিল স্কার্ট পড়ে ছবিটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী তিথিকে। নিচে ক্যাপশনে লেখা আছে “ফর ইওর আইস অনলি”। কিন্তু ছবিটি পোস্ট করার সাথে সাথে শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনা। নিউজ পেপার প্রিন্টের টপ টি দেখে নেটিজেনরা তাকে ট্রোল করা শুরু করেছে। অনেকেই কমেন্ট করেছেন, শেষ পর্যন্ত পোশাক ছেড়ে খবরের কাগজ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি অন্যতম ‘মা’ ধারাবাহিকটি। সেই ধারাবাহিকটিতে ঝিলিকের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রী তিথি বসুকে। খুব অল্প সময়ে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছিল সে। কিন্তু বর্তমানে একের পর এক নানান সমালোচনার শিকার হতে হয় তাকে।

এর আগেও অনেক অভিনেত্রীদের খবরের কাগজ প্রিন্টের জামা কাপড় পরতে দেখা গেছে। তাদেরকে সহ্য করতে না হলেও বর্তমানে তিথির কপালে জল্পনা কল্পনাই জুটলো। সকলে আজও তাকে সেই শৈশবে ঝিলিক বলেই মনে করছেন এবং বারংবার মনে করিয়ে দিচ্ছেন তার শৈশবের নিষ্পাপ সরলতাকে। কিন্তু সময়ের সাথে সাথে সেই ঝিলিক আজ বড় হয়ে উঠেছে এবং প্রাকৃতিক নিয়মেই তার সৌন্দর্যের মধ্যে অনেক তফাৎ এসেছে যা সহজেই স্বীকার করতে পারছেননা নেটিজেনরা।

Back to top button