বিনোদনভাইরাল

সবুজ শাড়ি লাল ব্লাউজে প্রকাশ্য রাস্তায় কোমর দোলালেন ‘অপরাজিতা অপু’ সুস্মিতা, রইল ভিডিও

বর্তমানে বাংলা ধারাবাহিকের এক জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। ‘বধূ কোন আলো লাগলো চোখে’ ধারাবাহিকে ‘মালবিকা দত্ত’-এর চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ ঘটে তাঁর। এরপরে তিনি ‘রাগে অনুরাগে’, ‘মন নিয়ে কাছাকাছি’, ‘অগ্নিজাল’ প্রমুখ ধারাবাহিকে কাজ করেন। বর্তমানে জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘অপু’-র ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। প্রায় প্রতি সপ্তাহেই এই ধারাবাহিক টিআরপি তালিকায় প্রথম পাঁচে স্থানলাভ করে।

ধারাবাহিকের চিত্রনাট্য অনুযায়ী অপু প্রথম থেকেই সরকারি অফিসার হিসেবে চাকরি করতে চাইতো। কিন্তু বিভিন্ন ঘটনার পরিপ্রেক্ষিতে তার এমন এক বাড়িতে বিয়ে হয় যেখানে এইসব পচ্ছন্দ করে না। এরপরে সবাইকে মানিয়ে-বুঝিয়ে সংসার করার পাশাপাশি অপু বিডিও হয়। পরিবারের প্রায় সব সমস্যাতেই সকলে অপুর ওপরেই বেশিরভাগ সময় নির্ভরশীল হয়ে থাকে।

ধারাবাহিকের চিত্রনাট্য নিয়ে অনেক ট্রোলিং হলেও দর্শকমহলের অধিকাংশের অপু অর্থাৎ সুস্মিতার অভিনয় ভীষণ পছন্দ। তিনি যে অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী তা এবার প্রমাণ হয়েছে। ইনস্টাগ্রামে এক জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে নাচ করে রিল ভিডিও পোস্ট করেছেন তিনি।

গায়িকা পায়েল দেব (Payal Dev) ও Rapper বাদশার (Badshah) ট্রেন্ডিং গান ‘সাজনা’ (Sajna)-র সাথে নাচ করতে দেখা গেল সুস্মিতাকে। ধারাবাহিকের সাজেই তিনি নাচটি করেছেন, তাঁর পরনে ছিল সবুজরঙা শাড়ি ও কমলা রঙের ব্লাউজ। তাঁর এই নাচের রিল ভিডিও ভাইরাল হয়েছে, প্রচুর মানুষ ভিডিওটিতে লাইক ও বিভিন্ন কমেন্ট করেছেন। নাচের পাশাপাশি তাঁর এক্সপ্রেশন‌ও নেটিজেনদের ভীষণ ভালো লেগেছে। একজন অনুরাগী কমেন্টে সুস্মিতার উদ্দেশ্যে লিখেছেন,”অপু দি, আমি তোমার থেকে নাচ শিখতে চাই।”

Related Articles

Back to top button