বিনোদন

সুইমিংপুলে কালো বিকিনিতে ধরা দিলেন শুভশ্রী, অভিনেত্রীর ‘Super Hot’ লুকে ফিদা সাইবারবাসী, মুহূর্তে ভাইরাল ছবি

সম্প্রতি ইউভানকে নিয়ে রাজ এবং রাজ ঘরণী উড়ে গিয়েছেন মালদ্বীপের কোলে। বর্তমানে মালদ্বীপ হয়ে উঠেছে তারকাদের রিফ্রেশমেন্টের নতুন জায়গা। করোনা লকডাউনে মানুষ প্রায় দেড় বছরেরও বেশি গৃহবন্দি অবস্থায় কাটিয়েছে। সেই গৃহবন্দী দশা থেকে মুক্তি পেতেই, আবারো স্বাভাবিক জীবনে ফিরতে বহু অভিনেতা-অভিনেত্রীরা ইতিমধ্যেই পাড়ি দিয়েছেন মালদ্বীপে। টলিউডের অভিনেত্রীরাও হটনেসে বলিউডের তারকাদের যে গুণে গুণে গোল দিতে পারেন আরো একবার প্রকাশ্যে এসেছে।

মালদ্বীপে যাওয়ার পর থেকেই অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Shubhshree Ganguly) কখনো ক্যামেরাবন্দি হচ্ছেন বিকিনিতে আবার কখনো ক্যামেরাবন্দি হচ্ছেন মনোকিনিতে। তাদের গ্ল্যামার টক্কর দিতে প্রস্তুত বলিউডের তারকাদের। কিছুদিন আগেই মালদ্বীপের সাদা বালিয়াড়ির বুকে একেবারে অগ্নিপিণ্ড হয়ে সামাজিক মাধ্যমে উষ্ণতা ছড়িয়ে ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দেখা গিয়েছে কখনো সুইমিংপুলে, কখনো আবার সুইমিং কস্টিউমে। নিজের কটেজে খোলামেলা পোশাকে রাজের সঙ্গে শুয়েও পৌঁছে দিয়েছিলেন অভিনেত্রী, কখনো আবার পরিচালক রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) জড়িয়ে ধরে ও পোজ দিতে দেখা গেছে তাকে। সব মিলিয়ে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ইনস্টাগ্রাম বর্তমানে মালদ্বীপ ডাইরিতে নতুন করে সেজে উঠেছে। তিনি আরও কয়েকটি ছবি সেই মালদ্বীপ ডাইরিতে যোগ করে নিলেন।

সম্প্রতি ভাগ করে নেওয়া নতুন ছবিতে দেখা গিয়েছে কালো বর্ণের ব্রালেট পোশাকে নিজের আবেদনময়ী রূপ ফুটিয়ে তুলেছে সামাজিক মাধ্যমে। প্রসঙ্গত উল্লেখ্য, এই প্রথম কোনো অভিনেত্রীকে ব্রালেট পোশাকে দেখা গেল টলিউডে। ব্রালেট পোশাকে ক্যামেরা বন্দী হওয়া ছবিতে অভিনেত্রীর চুল বাধা রয়েছে টপ নট করে। একেবারে ক্যাজুয়াল লুকে পা অবদি নিজের শরীর জলের মধ্যে ডুবিয়ে রেখেছেন তিনি।

সেই সব ছবিতে চোখে পড়েছে ক্যামেরার দিকে একবার পিছন ফিরে ব্যাকগ্রাউন্ড-এর দৃশ্য দেখতে মগ্ন এই তারকা জুটি। মালদ্বীপ মানে নীল জলরাশি, মাথায় খোলা আকাশ এবং চারদিকে শুধু জল আর জল। এর আগে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ভাগ করে নিয়েছিলেন মালদ্বীপের নীল জলরাশিতে নিজেদের প্রাতরাশ সেরে ফেলার ছবিও।

Related Articles

Back to top button