বিনোদন

কাঞ্চনকে ছেড়ে এই বলিউড অভিনেতার প্রেমে পাগল শ্রীময়ী, প্রকাশ্যে চুম্বন করলেন অভিনেত্রী

আর পাঁচটা সাধারণ মানুষের থেকে টলি-বলি তারকাদের জীবন অনেকটাই আলাদা।‌ তবে সাধারণ মানুষের মতোই তাদের জীবনেও ভালো মন্দ সময় আসে। শুধু তাই নয় মাঝে মাঝে বিভিন্ন কারণে বিতর্কেও জড়াতে হয় তাদের। পান থেকে চুন খসলেই নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয় তাদের। অনেকে সেটার প্রতিবাদ করে আবার অনেকে সেদিকে ভ্রুক্ষেপ করে না।

যেমন কিছুদিন আগে বিখ্যাত ধারাবাহিকের অভিনেত্রী শ্রীময়ীর সাথে অভিনেতা কাঞ্চন মল্লিকের পরকীয়ার ঘটনা। যার জেরে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার পাত্র হন অভিনেতা কাঞ্চন মল্লিক। সোশ্যাল মিডিয়া গুঞ্জনে ভরে যায় যে এই দুই তারকা যুগল পরস্পরের প্রেমে মজে রয়েছেন।

চলতি বছরের একুশের বিধানসভা নির্বাচনে সক্রিয়ভাবে রাজনীতিতে নাম লেখান অভিনেতা কাঞ্চন মল্লিক। সেই মোতাবিক তার দল তাকে উত্তরপাড়ার নির্বাচনের টিকিট দেন। নিজের এলাকায় বিপুল সংখ্যক ভোট পেয়ে বিধায়ক হন অভিনেতা কাঞ্চন মল্লিক। ভোট পূর্বে বেশ কয়েকবার কাঞ্চন মল্লিকের সাথে ভোট প্রচারে দেখা গিয়েছিল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ কে।

অন্যদিকে অভিনেতা কাঞ্চন মল্লিকের স্ত্রীর পিংকি ব্যানার্জি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ ও তার স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। পিংকির দাবি,কাঞ্চন মল্লিক তার সন্তানকে দেখেনা এবং মদ্য পান করে তার ওপর শারীরিক নির্যাতন করেন। পাশাপাশি অভিনেত্রী শ্রীময়ীর বিরুদ্ধে তিনি অভিযোগ করেন যে তিনি নাকি পিংকি কে গাড়ি থেকে নামিয়ে হুমকি দিয়েছেন।

যদিও নিজেদের বিরুদ্ধে অভিযোগ উড়িয়ে দেন কাঞ্চন ও শ্রীময়ী। উল্টে কাঞ্চন মল্লিক পাল্টা পিংকির বিরুদ্ধে অভিযোগ করেন যে তিনি নাকি কাঞ্চনের টাকা-পয়সার তছরূপ করেছেন। ও শ্রীময়ী চট্টরাজ বলেন,কাঞ্চন এর সাথে কেবলমাত্র দাদা-বোনের সম্পর্ক। যদি প্রেম করতেই হয় তাহলে তিনি কোনো সুদর্শন পুরুষের সাথে করবেন নিজের দাদার সাথে নয়। এমনকি লজ্জায় মাথা কাটা যাচ্ছে তার।

সমস্ত চর্চার মাঝে এবার এক নতুন দৃশ্য দেখতে পেল নেটিজেনরা। অভিনেতা কাঞ্চন মল্লিক কে ভুলে অন্য এক পুরুষের প্রেমে মাতলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। সম্প্রতি শ্রীময়ী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী নিজের মোবাইলের স্ক্রিনে বারবার একজনের ছবিতে চুম্বন করছেন। স্বভাবতই নেটিজেনদের আগ্রহ বেড়ে গিয়েছে স্ক্রিনের সেই পুরুষ কে দেখতে। ভিডিওর শেষে মোবাইলের স্ক্রিন ক্যামেরার সামনে ঘোড়ান অভিনেত্রী এবং সেখানে দেখা যায় তিন যাকে চুম্বন করছিলেন তিনি আর কেউ নন বলিউডের বাদশা শাহরুখ খান। ভিডিওটি শেয়ার করা মাত্রই অভিনেত্রী কমেন্ট বক্স ভরে গিয়েছে নানা রকমের মন্তব্যে। অনেকে কাঞ্চন মল্লিক কে টেনে এনে অভিনেত্রীকে খোঁচা দিয়েছেন আবার অনেকে প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button