বিনোদন

একাকীত্ব আর সইতে পারছেন না শ্রীলেখা! কাউকে চাইছেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

অনেক বছর সিঙ্গেল রয়েছেন তিনি। তাই কি এই একাকীত্ব তার আর ভালো লাগছে না! এরকমই এক মন্তব্য করে বসেন টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এর আগেও বিভিন্ন রকম মন্তব্যের জন্য তিনি উঠে এসেছিলেন বিতর্কের শীর্ষে। অনেক সময় ওনার অভিনীত চরিত্র নিয়ে তাকে বিতর্কে জড়িয়ে পড়তে হয়। তাই শ্রীলেখা মিত্রকে টলিউডের অন্যতম হট টপিক বলা যেতেই পারে।

 

নিজের এই বক্তব্যের ব্যাখা দিতে গিয়ে অভিনেত্রী বলেন তার একাকীত্বের কারন সম্পূর্ন আলাদা একটি বিষয়। তিনি জানান যে তিনি নিজের কমপ্লেক্সে জিম করতে যান কিন্তু সেখানে তাকে অণুপ্রাণিত করার জন্য কোনো পার্টনার নেই। জিম করতে গিয়ে এই একাকিত্বের কথাই জানিয়েছেন তিনি।

 

 

বিবাহবিচ্ছেদের পর থেকে একাই থাকেন অভিনেত্রী। এর আগেও তিনি নিজের একাকিত্বের কথা বলেছেন। তার একা থাকতে ভালো না লাগার কথা বহুবার উঠে এসেছে তার মন্তব্যের মাধ্যমে। কিন্তু তাও তিনি নিজের জীবনে নতুন মানুষকে আসতে দেননি। তার বক্তব্য অনুযায়ী তার মনে প্রেম থাকলেও সেই প্রেম জানানোর জন্য সঠিক লোক তিনি এখনও পাননি! তবে কি তিনি নিজের ভালোবাসা বোঝানোর মতন যোগ্য লোক পাননি। অভিনেত্রীর মন কেউ বুঝতে না পারার জন্য আজ অভিনেত্রী একা।

 

তবে অভিনেত্রী রাজনীতির ময়দানে খুবই স্বক্রিয়। কিছুদিন আগে তাকে সি পি আই এমের ব্রিগেডে দেখা যায়। কয়েকদিন আগে যখন শিবলিঙ্গ নিয়ে সবাই অভিনেত্রী সায়নী ঘোষকে আক্রমণ করেছিলেন। তখনও তিনি সায়নী ঘোষের পক্ষে কথা বলেন এবং আরও বলেন এই ঘটনা মোটেই যুক্তিযুক্ত নয় সবকিছুর পাল্টা যুক্তি থাকে। এভাবে ব্যক্তিগত আক্রমণ কখনও কাম্য নয়।

Related Articles

Back to top button