বিনোদন

‘সংসারের মায়ার কি দরকার!’ রচনা ব্যানার্জিকে সপাটে জবাব দিলেন অভিনেত্রী সন্দীপ্তা, তুমুল ভাইরাল ভিডিও

ধারাবাহিক জগতের এক অন্যতম জনপ্রিয় মুখ হলেন সন্দীপ্তা সেন। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দূর্গা’-র মাধ্যমে তার অভিনয় জগতে আসা। তখন ২০০৯ সাল। এরপর ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে টাপুরের চরিত্রে অভিনয় করেছিলেন। আরো পরে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আসবে বলে’-তে রাহুলের সাথে তার জুটি সকলের নজড় কেড়েছিল। সেইসময় রাহুলের সাথে তার প্রেমের গুঞ্জন শোনা গেলেও। তারা এখনও নিজেদেরকে ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন।

 

অভিনেত্রীর এর মধ্যেই জীবনের ৩৪টা বসন্ত পার করে ফেলেছেন কিন্তু সেটা তাকে দেখে বোঝার উপায় নেই। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে নিত্য নতুন সাজে আবির্ভূত হন তিনি। তার সৌন্দর্য দিনের পর দিন বেড়েই চলেছে। অভিনয়ের পাশাপাশি নাচ করতেও বেশ ভালোবাসেন অভিনেত্রী। নিজের ইনস্টা রিলে মাঝেমাঝেই নাচের ভিডিও পোস্ট করে থাকেন তিনি।

 

এবার অভিনেত্রীকে দেখা গেল বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নং 1 এর মঞ্চে। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সবাই অপেক্ষা করে থাকেন এই মঞ্চে আসার জন্য। তেমনি এই দিন সন্দীপ্তা নিজের মায়ের সাথে এসেছিলেন আড্ডা, মজা এবং খুনসুটিতে মেতে উঠতে। এদিন একইসাথে দেবলীনা কুমারও নিজের মায়ের সাথে এই শো-তে এসেছিলেন। জনপ্রিয় অভিনেত্রীদের সমস্ত হাঁড়ির খবর রচনা ব্যানার্জির সামনে ফাঁস করে দিলেন অভিনেত্রীদের মায়েরা। গানের তালে দেবলীনা এবং সন্দীপ্তাকে‌ কোমড় দোলাতে দেখা গেল এই‌ এপিসোডে।

 

শো-এর মধ্যেই রচনা ব্যানার্জি বলেন যে সবাই নিজের বাড়ির বউ হিসাবে সন্দীপ্তাকে পেতে চায়। এর উত্তরে সন্দীপ্তা সবাইকে চমকে দিয়ে বলেন, ‘সংসারের মায়ার কি দরকার।’ এরপর সবাই হাঁসিতে ফেটে পড়েন। সন্দীপ্তা সন্ন্যাস নেবেন নাকি বিয়ে করে সংসার পাতবেন তা তো সময় বলবে। কিন্তু এই ভিডিও বর্তমানে বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

Back to top button