বিনোদন

দুধ সাদা পোশাকে হটনেস অ্যালার্ট পূজা ব্যানার্জি, অভিনেত্রীর মারকাটারি ফিগারে ফিদা সাইবারবাসী

গতবছর করোনা মহামারীর জেরে যখন প্রায় অনেকের ব্যক্তিগত জীবনে নেমে এসেছে চরম অন্ধকার, সেই সময়ে অনেক অভিনেতা-অভিনেত্রীরা দিয়েছেন সুখবর। পা রেখেছেন বলিউডে। টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Pooja Bandyopadhyay) তেমনি অভিনেত্রীদের মধ্যে অন্যতম। এই লকডাউনে আবার অনেক অভিনেতা-অভিনেত্রীদের জীবনের সবচেয়ে খুশির খবর দিয়েছেন। কিছু অভিনেতা-অভিনেত্রীর দেখা দিয়েছে লকডাউন এর সময় নিজেদের মনের মানুষের সঙ্গে চার হাত এক করে ফেলতে। বর্তমানে অভিনেত্রী পূজা ব্যানার্জি বাংলা এবং হিন্দি দুই মাধ্যমেরই জনপ্রিয় একজন অভিনেত্রী।

গতবছরে অভিনেত্রীর কোল আলো করে এসেছে কৃশিব। তাকে নিয়েই কেটে যাচ্ছে অভিনেত্রী বর্তমান জীবন। কৃশিবের জন্মের পর থেকেই অভিনেত্রী পূজা ব্যানার্জি সামাজিক মাধ্যমে তার পরিচয় করিয়ে দেন। জন্মের পর থেকে সমস্ত বড় হওয়ার যাবতীয় ছোটখাটো আপডেট অভিনেত্রী দিতে থাকেন নিজের ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে। অভিনেত্রী পূজা ব্যানার্জি, তাঁর স্বামী এবং কৃশিবের সাথে কাটানো মূল্যবান সময়গুলো কেও তুলে ধরেন তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। সাধারণত বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীর সন্তান জন্মের পর শরীরে দেখা যায় অতিরিক্ত মেদ। তবে অভিনেতা পূজা ব্যানার্জি শরীরে মেদ দেখা দিলেও ইতিমধ্যে তিনি তা ঝরিয়ে নিজেকে স্লিম বানিয়ে ফেলেছেন। অভিনেত্রী নিজে এখন মা হয়েছেন তবুও নিজের মাকে মাঝেমধ্যেই মিস করেন। সেই কথা অনুরাগীদের সাথে ভাগ করে নেন তার ইনস্টা প্রফাইলের মাধ্যমে।

কিছুদিন আগেই অভিনেত্রীকে দেখা গিয়েছে নিজের মায়ের শাড়ি পরে ছবি দিয়েছেন তিনি। মেয়েরা মায়ের সবথেকে কাছের হয় তাই ছোটবেলা থেকেই মায়ের যাবতীয় জিনিস, যাবতীয় কাজ সমস্ত কিছু অনুসরণ করেই থাকেন। তাই নিজের শাড়ি পরা ছবি দিয়ে অভিনেত্রী পূজা ব্যানার্জি ক্যাপশনে যোগ করেছেন, ‘আমার মায়ের এই শাড়িটি আমার কাছে খুব প্রিয়।’ সেই ছবিতে অভিনেত্রী পূজা ব্যানার্জিকে দেখা যাচ্ছে সাদা বর্ণের একটি শাড়ি পরে রয়েছেন তিনি। মেদহীন পেটের খানিকটা অংশ বার করে ছবি তুলেছেন। শাড়ির সঙ্গে রয়েছে থ্রি-কোয়ার্টার ব্লাউজ, চুল খোলা, মুখে নো মেকআপ। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করার সঙ্গে সঙ্গে বেশ জনপ্রিয়তা পেয়েছে। ভিউজ সংখ্যা ছাড়িয়েছে কয়েক হাজার।

Related Articles

Back to top button