বিনোদননিউজ

ক্যানসারের সঙ্গে লড়াই চলছে দীর্ঘদিন, প্রথম কেমো নিয়েই শুটিং ফ্লোরে ফিরলেন ঐন্দ্রিলা শর্মা

মেয়েরা চাইলে যে সব করতে পারে আবারও তা প্রমাণ করে দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। কেমোথেরাপির প্রথম ধাপ পেরিয়ে নারী দিবসের দিনেই তিনি‌ ফিরেছেন শ্যুটিং সেটে।সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকের মেক আপ রুমে আগের মতোনই নিজেকে সাজিয়ে নিতে ব্যস্ত তিনি।আর নিজেকে সাজিয়ে তোলার এই ছবিই তিনি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন।তবে কেমোর ক্লান্তি যেনো তার চোখে মুখে স্পষ্ট ফুটে উঠেছে।

ছয় বছর আগেও একবার এই মারণ রোগ থাবা বসিয়েছিল অভিনেত্রীর শরীরে।এদেশে প্রায় বিরল এক রোগ শিড়দাঁড়ার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। নিজের মনের জোড় নিয়ে ডাক্তারদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছিলেন এই রোগের বিরুদ্ধে। তার সাহসের সামনে হার মানতে বাধ্য হয়েছিল এই কর্কট রোগ।তবে নিয়মিত শরীরচর্চা এবং পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার পরেও কিভাবে তিনি আবার এই রোগাক্রান্ত হলেন তা এখনও বুঝতে পারছেন না অভিনেত্রী।

এই নিয়ে দ্বিতীয়বারের জন্য এই রোগ থাবা বসালো তার শরীরে।তবে এই রোগকে অগ্রাহ্য করেই তিনি ফিরেছেন জীবনের চেনা ছন্দে।না হারার এক অদম্য তাগিদ তার চোখে মুখে স্পষ্ট তবে কেমোর ধকলে অভিনেত্রী ক্লান্তও বটে। তার পরবর্তী কেমো আবার ১৯ শে মার্চ।তবে এক সপ্তাহ শুটিং করতে পারবেন বলে জানিয়েছেন ঐন্দ্রিলা।

অভিনেত্রী আরও জানান দেওয়ালে পিঠ ঠেকে গেলে প্রত্যেকটা মানুষ যে ভাবে লড়াই করে ফিরে আসে তিনিও সেই একই লড়াই চালাচ্ছেন ফিরে আসার জন্য।আর তার বাবা-মায়,সহকর্মী ও প্রেমীক সব্যসাচীর ভালোবাসা এবং অসংখ্য অনুরাগীদের শুভেচ্ছাই হল তার বেঁচে থাকার রসদ।

Related Articles

Back to top button