বিনোদন

‘মোটা হাতি’ ট্রোলের যোগ্য জবাব! ১৬ কেজি ওজন কমিয়ে তাক লাগালেন অঙ্কুশের হবু বৌ ঐন্দ্রিলা

বাংলা সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ (Ankush Hazra)। কিন্তু তিনি যতই জনপ্রিয় হোক না কেন তার ভালোবাসা বা প্রেমের সম্পর্কের প্রতি তিনি বরাবরই খোলামেলা। দীর্ঘ ১১ বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে ঐন্দ্রিলার (Oindrila sen) সঙ্গে। আর সেই সম্পর্ককে দুজনেই অটুট থাকারই সিদ্ধান্ত নিয়েছেন। আর তাদের সম্পর্কের খুনসুটি ও ঝগড়া-মারামারি, মনের ভাব ভালোবাসার বিনিময় যেন তাদের সম্পর্কের মূল ইউএসপি। যেমন- অঙ্কুশ-ঐন্দ্রিলাকে সারাক্ষণ মোটা বলে ঠাট্টা করতেন। খুব সহজভাবে মজার ছলে বিষয়টি দেখতেন ঐন্দ্রিলা (Oindrila sen)।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

ঐন্দ্রিলা (Oindrila sen) একজন অভিনেত্রী। কিন্তু তিনি বরাবরই বেশ মোটাসোটা গোলগাল ফর্সা চেহারার মানুষ ছিলেন। কিন্তু এবার অনেক ভক্তরাই তাকে তার মোটা শরীরের জন্য কটাক্ষ করে। আর তাই অঙ্কুশ ও তার ভক্তদের জবাব দিতে ছয় মাসে কমিয়ে ফেলে এই অভিনেত্রী ১৬ কেজি ওজন। আর সেই ছিপছিপে, লাস্যময়ী ঐন্দ্রিলাকে (Oindrila sen)দেখে অঙ্কুশ মুগ্ধ হয়ে উঠেছে। তাই তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল জানিয়েছেন, ‘তার পরিশ্রমের জন্য তিনি গর্বিত।’

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

অবশ্য ঐন্দ্রিলার (Oindrila sen) এই নতুন অবতার দেখে চুপ থাকতে পারেননি তাদের দীর্ঘদিনের বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়ও (Bikram Chatterjee)। অবশ্য তিনি একজন বড় মাপের অভিনেতা। তিনি লিখেছেন, “কাল টিকা লাগা। বাচ্চা মেয়েদের এত হট হতে নেই।” অঙ্কুশ ও ঐন্দ্রিলা দুজনেই সময় পেলে বন্ধুদের সাথে কখনো বা একাকীত্বে বেশ ভালই ঘুরতে বেড়াতে যান। আর সদ্য এই জুটি ঘুরে এলেন পাহাড় থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

তারা দুজনেই সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকতে বেশ পছন্দ করেন। তাদের সম্পর্কের খুনসুটির মধ্যে রয়েছে বিভিন্ন গানের রিলস বানানো নিয়ে চ্যালেঞ্জ। কখনো অঙ্কুশ (Ankush Hazra), কখনোবা ঐন্দ্রিলা (Oindrila sen) কঠিন কঠিন নাচের চ্যালেঞ্জ ছুড়ে দেন একে অপরকে। দুজনেই পারদর্শী হওয়ায় অনুরাগীদের মন জিতে নিয়েছেন তারা। তাদের দ্বিতীয় ছবি ‘লাভ ম্যারেজ’ এর শুটিং শেষ করেছেন গতবছর শেষের দিকেই। আর সেই ছবি দেখার জন্য তাদের অনুরাগীরা রয়েছে অপেক্ষায় ।

কিছুদিন আগেই সামাজিক মাধ্যমে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে সামাজিক মাধ্যমে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। তাঁর অতিরিক্ত মেদবহুল চেহারা নেটিজেনদের কাছে হাসির খোরাক হয়ে গিয়েছিল। অনেক নেটিজেনই তাঁকে বলেছিলেন, ‘মোটা হাতি’। তবে সামাজিক মাধ্যমে কটাক্ষের মুখে পড়া এমন নতুন কিছু নয়, পান থেকে চুন খসলেই অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে সমালোচনা করতে বসে পড়েন নেটিজেনরা। অভিনেত্রী ঐন্দ্রিলা সেন ছাড়াও সামাজিক মাধ্যমে শরীর সম্বন্ধিত একাধিক কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও। মাতৃত্বকালীন ওজন বেড়ে যাওয়ার জন্য একাধিকবার কটাক্ষবাণ ধেয়ে আসে তাঁর দিকে।

Related Articles

Back to top button