বিনোদনভাইরাল

রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীকেও টেক্কা দেবে মহিমা চৌধুরীর মেয়ে, ভিডিও ভাইরাল

গত নব্বইয়ের দশকের মাঝামাঝি অভিনেতা শাহরুখ খানের (Shahrukh Khan) হাত ধরে বলিউডে প্রবেশ করেছিলেন অভিনেত্রী মহিমা চৌধুরী (Mahima Chaudhary)। প্রথম সিনেমাতেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন। শাহরুখ খানের বিপরীতে অভিনীত ‘পারদেশ’ ছবিটি বক্স অফিসে ব্যাপক জনপ্রিয়তা লাভ। আড়াই দশকেরও বেশি সময় ধরে ছবিটির জনপ্রিয়তা একই রকম রয়ে গেছে। এই ছবিটি মহিমা চৌধুরীর জীবনের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়িয়েছিল।

রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীকেও টেক্কা দেবে মহিমা চৌধুরীর মেয়ে, ভিডিও ভাইরাল

১৯৯৭ সালের জনপ্রিয় এই ছবিটিতে অভিনয় করার পর থেকেই একাধিক ছবির জন্য অফার পেতে থাকেন মহিমা। তাঁর সিনেমা কর্মজীবনে সবচেয়ে উল্লেখযোগ্য দুটি ছবি হলো ‘পারদেশ’ এবং ‘ধারকান’। নব্বইয়ের দশকে মহিমা চৌধুরী বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন ছিলেন। এখন তার মেয়ে আরিয়ানা চৌধুরী ও ইন্টারনেট দুনিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। বরাবরই অভিনেত্রী মহিমা চৌধুরীর মেয়ে আরিয়ানা চৌধুরী সামাজিক মাধ্যমে সক্রিয়। সৌন্দর্যের নিরিখে মাকেও যেন ছাপিয়ে গিয়েছেন তিনি। তবে অভিনেত্রী-কন্যা এখন আর ছোট নেই। এখন সে রীতিমত সুন্দরী তরুণীতে পরিণত হয়েছেন। অনেকেই অনুমান করছেন আরিয়ানা ও হয়তো মায়ের মতোই বলিউডে পা রাখবেন ভবিষ্যতে।

বলিউডে ব্যাপক জনপ্রিয়তা লাভ করার পরে মহিমা চৌধুরী সাত পাকে বাঁধা পড়েছিলেন ববি মুখোপাধ্যায় এর সাথে। যদিও সেই সম্পর্ক সাত বছর এরপরই ভেঙে গিয়েছিল। সম্পর্ক ভেঙে যাওয়ার পরেই মেয়ে আরিয়ানাকে নিয়ে আলাদা থেকেছেন অভিনেত্রী মহিমা চৌধুরী। ববি এবং মহিমার বিচ্ছেদ না হলেও তারা আলাদাই থাকেন। মেয়ের যাবতীয় খরচ তিনি একাই পালন করেন। মেয়েকে মানুষ করার জন্যই তিনি নিজেকে দীর্ঘদিন ক্যামেরার সামনে থেকে সরিয়ে রেখেছেন। তবে বর্তমানে তার মেয়ে এখন বলিউডের যে কোনো সুন্দরীকে টেক্কা দিচ্ছে। নেটিজেনদের কথায় মহিমা চৌধুরীর মেয়ে হলেন একেবারে পুতুলের মত। অনেকেই তাঁকে ‘কাঁচের পুতুল’ বলে উল্লেখ করে থাকেন। পাপারাৎজিদের ক্যামেরায় মাঝেমধ্যেই ধরা পড়েন মহিমা চৌধুরীর মেয়ে আরিয়ানা চৌধুরী।

সামাজিক মাধ্যমে চোখ রাখলেই আরিয়ানা চৌধুরীর বহু ছবি দেখা যায়। সেই ছবিগুলো দেখে বোঝাই যায় তিনি মায়ের থেকেও সুন্দরী, আধুনিকতার নিরিখেও কম যান না তিনি। তাঁর ফ্যাশন সেন্স ও খুব সুন্দর। মহিমা চৌধুরীর কার্বন কপি বলা হয় তার মেয়ে আরিয়ানা চৌধুরীকে।

Related Articles

Back to top button