বিনোদন

খুব শীঘ্রই পরিবারে আসতে চলেছে নতুন সদস্য, শাশুড়ির কাছে প্রথম সাধ খেলেন অভিনেত্রী মধুবনী

গতকাল শিবরাত্রি ছিল। সেলেব থেকে সাধারণ মানুষ সবাই মেতেছিলেন শিব পূজা নিয়ে। তবে গর্ভবতী হওয়ার কারনে এবার সেভাবে শিব পূজো করতে পারেননি অভিনেত্রী মধুবনী। হাতে শিব নিয়ে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। পরের বছর যে তিনি শিবরাত্রি ধুমধাম করে পালন করবেন। সেই কথাও নিজের অনুগামীদের জানান মধুবনী।

 

২০২০ সালের নভেম্বরেই বাড়িতে নতুন অতিথি আসার কথা নিজেদের স্যোশাল মিডিয়ায় জানান রাজা এবং মধুবনী। যেহেতু এটা তার প্রথম প্রেগনেন্সি তাই তিনি এই অবস্থায় প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন। তার স্বামী রাজা তার মন ভালো রাখার জন্য সবরকম চেষ্টা করে থাকেন। তারা বলেন তারা দুজনেই এখন বাবা-মা হয়ে ওঠার জন্য মানসিকভাবে প্রস্তুত। ‘ভালোবাসা ডট কম’ সিরিয়ালে লাইট ক্যামেরা অ্যাকশনের মাধ্যমে তাদের পথ চলা শুরু সেখান থেকে তারা এখন হাতা খুন্তির সংসার গড়ে তুলেছেন। শ্বশুর বাড়ির সকলে তাকে সবসময় আদর যত্নে মুড়ে রাখেন। একথাও সবসময় বলেন মধুবনী।

 

প্রেগনেন্সির বিভিন্ন পর্যায়ে তিনি বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন। কখনও ছাদে দাঁড়িয়ে কখনো বা টেবিল বিয়ারের সাথে। তবে শিবরাত্রির পরের দিনই হয়ে গেল তার সাত মাসের সাধের অনুষ্ঠান। সেই ছবি তিনি নিজেই তাঁর ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেন। সেই ছবির ক্যাপশনে তিনি নিজের শ্বাশুড়ি মাকে একমাত্র সাপোর্ট সিস্টেম বলেন এবং এও জানান সে তার শ্বাশুড়ি মাকে ভালোবেসে মামুনি বলে ডাকেন। তিনি আরও বলেন যে তাকে যে ভাজাগুলো দেওয়া হয়েছিল সেগুলো খুব ভালো খেতে ছিল। তাকে যদি সেগুলো আরও বেশী দেওয়া হতো তাহলে সে আরও খেতেন। বোঝাই যাচ্ছে অভিনেত্রী ভোজনরসিক এবং এই অবস্থায় তার ভাজাভুজি খেতে ভীষণ ভালো লাগছে।

 

 

নতুন অথিতির অপেক্ষায় এখন রাজা এবং মধুবনী দুজনেই। তার জন্য মধুবনী এখন অভিনয় জগত থেকে বিরতি নিয়েছেন। এবং নিজের এই নতুন জীবনটাকে সম্পূর্নভাবে উপভোগ করছেন।

Related Articles

Back to top button