বিনোদননিউজ

মহাকাশে চলবে পর্ন ছবির শুটিং! ইলন মাস্কের রকেটে চড়বেন ‘নীল তারকা’ লেক্সি লুনা

এবারে মহাকাশেও মিলতে চলেছে যৌন সুখ। তবে সেটা নীলছবির জন্যেই। এই প্রথমবার মহাকাশে শুটিং করা হবে নীল ছবি। এমনই এক নিত্য নতুন সিদ্ধান্তের কথা জানানো হয়েছে এক পর্ন সংস্থা থেকে। সেই সিদ্ধান্তের কথা প্রকাশ পেতেই সকলের চক্ষু ছানাবড়া। প্রত্যেকবারই দেখা যায় একে অপরকে টেক্কা দিতে গিয়ে বিভিন্ন রকম অভিনব কায়দা অবলম্বন করে প্রত্যেকটি পর্ন সংস্থা। কখনো কেউ জঙ্গল, সমুদ্রতট কিংবা পাহাড়ের চূড়া এই সব জায়গাতেই নীল ছবির দৃশ্য শ্যুট হয়ে থাকে। তবে এবারে জঙ্গল কিংবা সমুদ্র নয় একেবারে মহাকাশে পাড়ি দেবে নীল ছবির টিম। ওই বিশেষ সংস্থা সূত্রে খবর, এর জন্য সাহায্য নেয়া হবে ইলন মাস্কের স্পেস এক্স রকেটের।

পর্ন ছবিকে এক অন্যরকম নতুন মাত্রা দিতেই এমন উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছে সেই সংস্থা। অনেক ভেবেচিন্তে শুটের লোকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছে মহাকাশকে। কিছুদিনের মধ্যেই নীল ছবির শুটিং এর জন্য মহাকাশে পাড়ি দিতে চলেছেন লেক্সি লুনা নামক একটি নীল ছবির অভিনেত্রী। ‘মিশন মহাকাশ’ সংস্থার তরফ থেকে অভিনেত্রী লুনাকে বেছে নেয়ার অন্যতম একটি কারণ হলো, ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন এই অভিনেত্রী। আপাতত চলছে টিকিট কাটার তোড়জোড়।

উইপন সংস্থার সি ই ও রব কেমিনোফি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘সাধারণ মানুষকে যখন মহাকাশে যাওয়ার সুযোগ করে দেওয়া হচ্ছে, তখন আমরা চাইছি মহাকাশেই পর্ন ছবির শ্যুট করতে। আর এই কাজের জন্য আমরা পাঠাচ্ছি লেক্সি লুনাকে।’

অভিনেত্রী লুনার নাকি বরাবরের ছিল মহাকাশে যাওয়ার। আর তাই এই অভিনব সুযোগ মিলতে তিনি একেবারে হাতের স্বর্গ পেয়ে গিয়েছেন বলে মনে করছেন। অভিনেত্রী নিজেও বেশ উৎসাহী এরকম একটি চ্যালেঞ্জিং অভিজ্ঞতার মুখোমুখি হয়ে নিজের স্বপ্ন পূরণের জন্য।

Related Articles

Back to top button