বিনোদন

শার্ট খোলা পোশাকে হটনেস অ্যালার্ট কোয়েল মল্লিক, মারাকাটারি ফিগারে ঝড় তুললেন অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক (koel Mallick)। প্রসেনজিৎ (Prosenjit Chatterjee), যীশু (jisshu Sengupta), জিৎ (Jeet), সোহম (Soham Chakraborty), দেবের (Dev) সাথে চুটিয়ে অভিনয় করে সকলের মন জয় করেছেন তিনি। প্রায় ১৮ বছর ধরে তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে রয়েছেন, প্রথম দিন থেকে শুরু করে আজও তার জনপ্রিয়তা তুঙ্গে! সময়ের সাথে সাথে কর্মজীবন যেমন এগিয়ে গেছে তেমনই ব্যক্তিগত জীবনেও বদল এসেছে তার। গত বছরই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি, এরপর স্বাভাবিকভাবেই মাতৃত্বজনিত কারণে তার ওয়েট বেড়ে গিয়েছিলো,তবে নিজের ওয়েট বাড়িয়ে আবার পুরোনো মেজাজে ফিরে এসেছেন অভিনেত্রী।

মা হওয়ার কারণে তাকে কিছুদিন পর্দা থেকে বিদায় নিতে হয়েছিল, সেই সময় তার ওয়েট ও বেড়েছিলো, এক্সট্রা ফ্যাট হয়ে গিয়েছিলো। তবে ওয়ার্ক আউট করে তিনি সেই এক্সট্রা ফ্যাট ঝরিয়ে ফেলেছেন। রবিবার দিন তিনি সোশ্যাল মিডিয়া পেজে তার একটি ফটোশুটের ভিডিও পোস্ট করেন।

সেখানে দেখা যাচ্ছে পায়ে লাল স্টিলেটো, পরনে ডেনিম প্যান্ট ও সাদা টি-শার্ট পরেছেন অভিনেত্রী। গায়ে ডেনিম জ্যাকেট দিয়েছেন। একটা বোহিমিয়ান ইমেজ দেখা যাচ্ছে তার সেই ছবিতে। সেই ছবি পোস্ট করার পরে সকলেই তার হট লুক দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন।

এই ছবির কমেন্টে কেউ লিখেছেন হটি, কেউ আবার লিখেছেন কোয়েল অন ফায়ার। তার এই ছবি দেখে তো বলাই যায় যে, ফিটনেসের লড়াইতে এখনো যে কোন নায়িকাকে টেক্কা দিতে পারেন কোয়েল। উল্লেখ্য, নাচ প্র্যাকটিস থেকে ওয়ার্কআউট সবরকম চেষ্টা করেই নিজেকে ফিট রাখেন কোয়েল।

Related Articles

Back to top button