বিনোদন

মা-মেয়ের পুতুল খেলা, একরত্তি খুদের সঙ্গে আদুরে মুহূর্ত কাটালেন অভিনেত্রী কনীনিকা

টলিউডের খুব পরিচিত মুখ কনীনিকা বন্দোপাধ্যায়। তার অভিনয় দক্ষতা দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন তিনি। টিভি সিরিয়ালের পাশাপাশি তিনি বড় ব্যানারের ছবিও করেছেন। অন্দরমহল সিরিয়ালের প্রধান নারী চরিত্রে অভিনয় করে হাজার হাজার অনুরাগীরা ভালোবাসা জিতে নিয়েছেন।

 

মুখার্জিদার বৌ সিনেমায় কনীনিকার চরিত্র খুব প্রশংসিত হয়েছে। অন্দরমহল সিরিয়ালে একজন নারীর লড়াই নিজের অস্তিত্ব রক্ষার জন্য, একটা স্নেহময়ী মা হয়ে ওঠার গল্প যা দর্শকের মনকে নাড়া দেয়।

 

ব্যাক্তিগত জীবন নিয়ে অনেক বেশি খোলা মনের তিনি, নিজের ভালোলাগা গুলো ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। ২০১৯ সালে জুন মাসে মা হয়েছেন তিনি আর নিজের মেয়ের ছোট থেকে বেড়ে ওঠার গল্পগুলো নিজের অনুরাগীদের সাথেও ভাগ করে নিচ্ছেন তিনি।সোশ্যাল মিডিয়া সাইটে তিনি নিজের মেয়েকে নিয়ে খুব সক্রিয়।মেয়ের সাথে প্রায়ই ছবি দিতে দেখা যায় তাঁকে, মাতৃত্বের স্বাদ খুব উপভোগ করছেন তিনি।

 

 

আন্তর্জাতিক মাতৃত্ব দিবসের দিন, তাঁকে মেয়ের সাথে ম্যাচিং পোশাকে ছবি শেয়ার করতে দেখা যায়।তার একরত্তি মিষ্টি মেয়ে কিয়া কে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার অনুগামীরা।অভিনেত্রীর মেয়ের ভালো নাম অন্তঃকরণা। তার মিষ্টি ক্যান্ডিড ছবিগুলো খুব জনপ্রিয়তা লাভ করেছে নেট দুনিয়াতে।

 

Related Articles

Back to top button