বিনোদন

‘পটলের বিচি পেকে গেছে’, সুইমিংপুলে ছবি শেয়ার করে অশ্লীল কটাক্ষের মুখে ‘পটলকুমার’ হিয়া দে

শিশুশিল্পীদের বড় হয়ে ওঠা ঠিক যেন মেনে নিতে পারেন না দর্শকমহলের একাংশ। তাদের বড় হয়ে ওঠার ছবি দেখলে বিভিন্নজন বিভিন্ন রকম মন্তব্য করে থাকেন, যার বেশিরভাগই ব্যক্তিগত আক্রমণাত্মক হয়ে থাকে।

স্টার জলসার একসময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-এর মুখ্য চরিত্র ‘ঝিলিক’-এর ভূমিকায় অভিনয় করেছিলেন শিশুশিল্পী তিথি বসু (Tithi Basu)‌। সময়ের স্বাভাবিক নিয়মে তিনি এখন কৈশোরে পৌঁছেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি ও ভিডিওতে অনেকেই কটু মন্তব্য করে থাকে। ঠিক সেইরকম ঘটনাই এবার ঘটেছে আগের আরেক জনপ্রিয় ধারাবাহিক ‘পটলকুমার গান‌ওয়ালা’-র মুখ্য চরিত্র ‘পটল’-এর অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)-র সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

সম্প্রতি কোথাও বেড়াতে গিয়েছিলেন হিয়া, সেখানকার হোটেলের সুইমিং পুলে সবুজ-কালো রঙের মনোকিনি পরেছিল হিয়া। সেখানেই তিনি বেশ কিছু ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন হিয়া। ছবিগুলি ভীষণ স্বাভাবিক ছিল, তাতে বিন্দুমাত্র অশ্লীলতা ছিল না। তা সত্ত্বেও নেটিজেনদের একাংশের রোষের মুখে পড়তে হয় হিয়াকে। অনেকজন কমেন্ট করেছেন,”পটলের এ কি হাল!” এছাড়াও, বিভিন্নজন অশালীন মন্তব্য করেছেন। তবে হিয়া প্রত্যুত্তরে কিছুই বলেননি।

'পটলের বিচি পেকে গেছে', সুইমিংপুলে ছবি শেয়ার করে অশ্লীল কটাক্ষের মুখে ‘পটলকুমার’ হিয়া দে

গত বছরের ১৯শে নভেম্বর মুক্তি পায় হিয়ার ডেবিউ ফিল্ম ‘নির্ভয়া’। তাঁর চরিত্রের নাম ছিল ‘পিয়ালী’, সে এক কিশোরী মেয়ে। গনধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে পিয়ালী। এইরকম এক চরিত্রে অভিনয় করা হিয়ার কাছে অবশ্য‌ই বেশ কঠিন ছিল। পরিচালক অংশুমান প্রত্যুষের (Angsuman Pratyush) নির্দেশনা অনুযায়ী হিয়া চরিত্রটি পর্দায় ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। সিনেমাটির সহ‌অভিনেতা সব‍্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty), গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra) প্রমুখেরাও হিয়াকে সাহায্য করেছিলেন।

Related Articles

Back to top button