বিনোদন

সাইকেলে চেপে একের পর এক পোজ দিলেন দেবলীনা, ভাইরাল অভিনেত্রীর নতুন ছবি

রঙ্গবতী নামেই পরিচিত তিনি। তিনি হলেন উত্তম কুমারের নাথ বউ দেবলীনা কুমার। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ তিনি মাঝেমাঝেই তাকে নিজের নানারকম ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায়। নিজের নাচ এবং অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে নানারকম রিল ভিডিও পোস্ট করে নিজের অনুগামীদের মাতিয়ে রাখেন তিনি।

 

সম্প্রতি উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। যদিও গৌরব এখন ‘রানি রাসমণি’ ধারাবাহিকে মথুরা মোহনের চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। গৌরব এবং দেবলীনা দুজনেই স্যোশাল মিডিয়ায় সমান জনপ্রিয়। সবসময় তারা নিজেদের নানারকম ছবি পোস্ট করেন। মাঝে মাঝে নিজেদের রোম্যান্টিক মুহুর্তের ভিডিও পোস্ট করতে দেখা যায়। এই জুটি ঘুরতে যেতে খুব ভালোবাসেন মাঝেমাঝেই তাদেরকে একসাথে ঘুরতে বেরিয়ে যেতে দেখা যায়।

 

দেবলীনা কুমার মাঝেমাঝেই স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে নিজের অনুগামীদের সামনে বিভিন্ন লুকে ধরা দেন। কখনও পশ্চিমী পোশাকে হট লুকে। কখনওবা ব্যাকলেস ব্লাউজে ট্রাডিশনাল লুকে। সব লুকেই তিনি একইরকম সুন্দরী। নিজের ফিটনেসের প্রতিও যথেষ্ঠ সচেতন তিনি। নিজের জিমে গিয়ে শরীরচর্চার বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন তিনি।

 

সম্প্রতি তিনি কিছু ছবি পোস্ট করেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে অভিনেত্রী সাইকেলের সামনে দাঁড়িয়ে পোজ দিলেন। তবে ছবির থেকেও বেশী আকর্ষণীয় ছবির ক্যাপশন কারণ সেখানে অভিনেত্রী লিখেছেন, ‘ছেলেরা শুধু মেয়েদের শপিং এর দোষ ধরে কিন্তু আমাদের টিডব্লুপিকে গ্রুপে ব্যাপারটা উল্টো। এখানে ছেলেরাই মেয়েদের শপিং করার জন্য জোর করে।’

 

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

 

Back to top button