বিনোদন

বড় হয়ে গেছে ‘শ্রীময়ী’র মেয়ে দিঠি, মাতৃত্বের স্বাদ নিয়ে পর্দায় ফিরতে চলেছেন ঐশী ভট্টাচার্য

বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ হলেন ঐশী ভট্টাচার্য। এখন অবশ্য তিনি শ্রীময়ী ধারাবাহিকে ‘দিঠি’-র চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। ছোটবেলায় তিনি ‘খনা’ ধারাবাহিকে খনা-র চরিত্রে অভিনয় করে শিশু শিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন। বড় পর্দাতেও তাকে অভিনয় করতে দেখা গেছে। ‘রানী অরুন্ধতী’ ছবিতে রানী অরুন্ধতীর ছোটবেলার চরিত্রে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে।

আপাতত ধারাবাহিকে শ্রীময়ীর দুই সন্তান দিঠি ও ডিংকা দুই সন্তান বড় হয়ে উঠেছে। এখানে দিঠি একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করছেন। তবে এরমধ্যেই ঐশী ভট্টাচার্য বড় হয়ে উঠল। মাতৃত্বের গল্প শোনাতে চলেছে সে। এবার একেবারে নতুন লুকে ধরা দিতে চলেছেন দিঠি। সে নিজের এই নতুন লুক নিজেই প্রকাশ্যে এনেছেন।

তবে ধারাবাহিকের হাত ধরে নয় শ্রীভেঙ্কটেশ ফিল্মস এর হাত ধরে মাতৃত্বের গল্প বলতে চলেছে সে। তার এই নতুন গল্পের নাম ‘ইতি কুন্তী’। যদিও আগের বছর এই ছবির মুক্তি পাওয়ার কথা থাকলেও। করোনার জন্য তা পিছিয়ে যায়।

নিজের ইনস্টা হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। কিছুদিন আগেই বিয়ের সাজে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। এরমধ্যেই নিজের নতুন ছবির শুটিং এর বিহাইন্ড দ্য সিনের বেশ কিছু মুহুর্ত তুলে ধরেন। অবশ্য ঐশীকে এই ছবিতে নতুন লুকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন তার অনুগামীরা। তবে শোনা যাচ্ছে কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে তার নতুন ছবি ‘ইতিকুন্তী’।

Related Articles

Back to top button