বিনোদন

পর্দার পাশাপাশি বাস্তবেও দক্ষ স্বামী হয়ে ওঠেছেন ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের নায়ক রাহুল মজুমদার

বঙ্গ ধারাবাহিক জগতের একজন অন্যতম খ্যাতনামা অভিনেতা হলেন রাহুল মজুমদার। সম্প্রতি রাহুলকে ‘ভাগ্যলক্ষী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। ধারাবাহিকটি চলাকালীন জনপ্রিয়তার নিরিখে শীর্ষ স্থানে ছিল। কিন্তু কিছুদিন আগে এ ধারাবাহিকটি শেষ হয়েছে। ফলে নিজেদের প্রিয় ধারাবাহিক হারিয়ে বিষন্ন মনে রয়েছেন সিরিয়াল প্রেমীরা।

‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের কাজ শেষ হওয়ার পর বর্তমানে বাড়িতে পরিবারের সদস্যদের সাথে সময় কাটাচ্ছেন অভিনেতা। অন্যদিকে তার স্ত্রীও একজন জনপ্রিয় অভিনেত্রী হওয়ার দরুন নিজের কাজে ব্যাস্ত রয়েছেন। রাহুলের স্ত্রী অর্থাৎ প্রীতি বিশ্বাস বর্তমানে স্টার জলসায় সম্প্রচারিত ‘শ্রীময়ী’ ধারাবাহিকে একটি অন্যতম চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও তাকে কিছুদিন পর দেখা যাবে নতুন ধারাবাহিক ‘ধূলোকণা’ তে একটি চরিত্রে অভিনয় করতে।

একদিকে স্ত্রীর ব্যস্ততা অন্যদিকে নিজের অবসর তাই একদম ‘হাউজ হাজবেন্ড’ হয়ে উঠেছেন রাহুল। অভিনেতার কথায়,’চ্যানেলের সাথে একটি গুরুত্বপূর্ণ কন্টাক্টে স্বাক্ষর করেছেন তিনি ফলে নানা সিরিয়াল থেকে কাজ আসা সত্ত্বেও তা বারবার ফিরিয়ে দিচ্ছেন।’

অভিনেতা রাহুল জানান,লকডাউন এর কারণে বেশ কিছুদিন শুটিং বন্ধ ছিল তাই বাড়িতেই ঘর বন্দী ছিলেন তার স্ত্রী এবং তিনি। কিন্তু নতুন নির্দেশিকায় শুটিং এর নির্দেশ দেওয়ায় প্রীতির শুটিং শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে নিজে ফাঁকা সময় পেয়েছেন বলে একেবারে হাউজ হাজবেন্ড হয়ে উঠেছেন তিনি। যদিও স্ত্রী থাকাকালীন বাড়ির একটি কাজেও হাত লাগান না তিনি। তবে তার স্ত্রী শুটিং সেরে বাড়ি ফিরলে তার হাতের সামনে কফি, গ্রিন টি তুলে দেওয়াটা এখন তার দায়িত্ব। পাশাপাশি সারাদিন টিভি এবং বিভিন্ন রকম সিনেমা, ওয়েব সিরিজ দেখেই সময় কাটাচ্ছেন অভিনেতা।

পাশাপাশি সময়টাকে অন্যভাবে কাজে লাগানোর কথা ভাবছেন অভিনেতা। তাই নিয়মিত হার্ডওয়ার্ক করে নিজেকে ফিট রাখতে ব্যস্ত তিনি। লকডাউন এর কারণে বাইরে যেতে হয় না তাই বাড়িতেই শুরু করেছেন শরীরচর্চা এমনকি বাড়িতেই জিমের সরঞ্জাম কিনেছেন। অবসর সময় কাটিয়ে নতুনভাবে কাজের সাথে জরানোর উদ্যোগ গ্রহণ করেছেন রাহুল।

Related Articles

Back to top button