বিনোদন

ভালো নেই ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের আবির, বোন টিউমারে আক্রান্ত অভিনেতা গৌরব রায়চৌধুরী

বর্তমানে বেশ স্থিতিশীল রয়েছে অভিনেতা গৌরব রায় চৌধুরী। কিছুদিন আগে কপালে একটি ফোঁড়ার কারণে শুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি ফলে তৎক্ষণাৎ সেখান থেকে বাড়ি চলে যান।‌ পরের দিন সকালে ঘুম থেকে উঠে অভিনেতা লক্ষ করেন তার কপালের ফোঁড়াটি ফুটে উঠেছে এবং তার বাঁ চোখ খুলতে পারছেন না ফলে তৎক্ষণাৎ অভিনেতাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা জানান অভিনেতার অস্ত্রোপচার করতে হবে কপালের ফোঁড়ার কারণে। পাশাপাশি কিছুদিন আগে অভিনেতা নিজের কনুইয়ে প্রচন্ড ব্যাথা অনুভব করেন। প্রথমে তিনি মনে করেন যে জিম করতে গিয়ে হয়তো হাতের কনুইয়ে কোনরকম চোট পেয়েছেন কিন্তু পরীক্ষা করার পর জানা যায় যে তার হাতের কনুইয়ে একটি বোন টিউমার হয়েছে।

এদিন কপালের ফোঁড়ার অস্ত্রোপচার সফল ভাবে হয়েছে এবং অনেকটাই সুস্থ বোধ করছেন অভিনেতা গৌরব। তিনি জানান,চোখের ফোলা ভাব কমেছে এবং তিনি ভালোভাবে চোখ খুলতে পারছেন অস্ত্রোপচারের পর। চিকিৎসকদের পক্ষ থেকে আরও কয়েকটি পরীক্ষা করার কথা জানানো হয়েছে ফোঁড়ার কারণ জানতে। অন্যদিকে অভিনেতার হাতের কনুইয়ে হওয়া বোন টিউমারের অস্ত্রোপচার করা হবে শীঘ্রই।

এদিকে ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে কাছাকাছি আসতে চলেছিল আবির ও নিরুপমা। তারই মাঝে অসুস্থতার কারণে ছুটি নিতে হলো গৌরবকে। আপাতত কিছুদিন গৌরব হাসপাতালেই চিকিৎসাধীন থাকবেন। দীর্ঘদিন ধরে অভিনয় এর সাথে যুক্ত রয়েছেন গৌরব। ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে অভিনয় করার আগেও ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে মূখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তখনও দর্শকদের বেশ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। অন্যদিকে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মাঝেই নিজের বিভিন্ন ছবি পোস্ট করে দর্শকদের মাতিয়ে রাখেন অভিনেতা গৌরব রায় চৌধুরী।

Related Articles

Back to top button