বিনোদন

‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন’? যশকে ছেড়ে আবিরের সঙ্গে চর্চায় অন্তঃসত্ত্বা নুসরত

গত কয়েকদিন ধরেই স্যোশাল মিডিয়া উত্তাল নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। তার গর্ভের সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন সবার মনে কৌতুহল জন্মেছে। তখন হঠাৎ করেই নুসরাত তার প্রাক্তন স্বামী নিখিলকে কটাক্ষ করে একটি বিবৃতি প্রকাশ করেন। সেখানে তিনি বলেন তাদের কখনও বিয়েই হয়নি তারা নাকি লিভ ইন রিলেশনশিপে ছিলেন। আবার অন্যদিকে নিখিলও নুসরাতের দিকে একের পর এক কটাক্ষবাণ ছুঁড়ে দেন।

তবে নুসরাতের এই বক্তব্যে বেশ চটেছেন নেটিজেনরা। তারা নুসরাতকে একের পর এক আক্রমণ করেই চলেছেন। তাকে নিয়ে বানানো বেশ কয়েকটি মিম এখন ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। একজন পোস্ট করেন মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, নুসরাতের বিয়ে সব ক্যান্সেল। অনেকে আবার এই পোস্টে নানান মজার কমেন্ট করেন একজন বলেন ‘যশের কাছে হেরে গেলেন নিখিল’। আবার আরেকজনের মতে ‘বিয়েকে কারন দেখিয়ে দু’দিন পর শপথ অনুষ্ঠানে গেলেন, এ তো পার্লামেন্টেরও অপমান’। আবার অনেকের বক্তব্য পরীক্ষা বাতিল হলেও সব বিষয়ের ফল বেরোবেই। অনেকে নিমন্ত্রণ না পাওয়ার জন্য আক্ষেপ করেছেন। আবার কেউ কেউ বলেছেন বিয়ে নয় বিচ্ছেদও বাতিল।

'আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন'? যশকে ছেড়ে আবিরের সঙ্গে চর্চায় অন্তঃসত্ত্বা নুসরত

সম্প্রতি নুসরাত অভিনীত ‘ডিকশনারি’ ছবির দৃশ্য নিয়ে বানানো একটি মিম বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেখানে আবীরের সংলাপ লিখেছেন ‘বলুন কিভাবে আপনাকে সাহায্য করতে পারি?’ তার উত্তরে নুসরাত লেখেন ‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?’ আবীরকে এখানে তিনি ব্যোমকেশ হিসেবে উল্লেখ করেছেন।

'আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন'? যশকে ছেড়ে আবিরের সঙ্গে চর্চায় অন্তঃসত্ত্বা নুসরত

নেটিজেনদের একাংশ বলেছেন বিয়ে বাড়ীতে গিয়ে হ্যাংলার মতন খেতে না বসে আগে দেখে নেবেন সেটা বিয়ে নাকি লিভ টুগেদার পার্টি। আবার কেউ কেউ তো তাপসী পান্নুর ‘হসিন দিলরুবা’-র সাথে নুসরাতের জীবনের তুলনা করেছেন।

Related Articles

Back to top button