বিনোদন

দুই স্ত্রীকে ডিভোর্স দিয়ে অনস্ক্রিন মেয়ের সঙ্গে তৃতীয় নং বিয়ে করতে চলেছেন আমির খান!

আমির খান (Aamir Khan)-এর আগামী ছবি ‘লাল সিং চাড্ডা (Lal Singh Chadda)’ মুক্তির দিন ঘোষিত হয়েছে সদ্যই। আগামী বছর ১৪ই এপ্রিল, ভ্যালেন্টাইনস ডে (Valentine’s day)-তে মুক্তি পাবে এই ছবি। আমির-ভক্তরা এই ছবির অপেক্ষায় দিন গুনছেন অনেকদিন ধরেই। কিন্তু ছবির মুক্তির খবরের সাথে ছড়িয়েছে আরো একটা খবর। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ নাকি আরো একবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন!

এর আগে অবশ্যি দু’বার ছাদনাতলায় বসেছেন আমির। প্রথম স্ত্রী ছিলেন রীনা দত্ত, যিনি ‘ক্যয়ামত সে ক্যয়ামত তক (Qayamat Se Qayamat Tak) ছবিতে একটি ছোট্ট ভূমিকায় অভিনয়ও করেছিলেন। ২০০২ সালে রীনার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ২০০৫ সালে পরিচালিকা কিরণ রাও (Kiran Rao)-কে বিয়ে করেন আমির। প্রায় পনেরো বছরের দাম্পত্য জীবনে ইতি পরে এই বছরেই, জুলাইতে। কী কারণে এই বিচ্ছেদ তা নিয়ে অবশ্য নানা কথা উড়ে বেড়ায় বলিউডের আনাচে-কানাচে। এর মাঝেই একটা জোর গুজব উঠে আসে যে অভিনেত্রী ফতিমা সানা শেখ (Fatima Sana Shaikh)-এর প্রতি নাকি আমিরের দুর্বলতা জন্মেছে, যে কারণেই নাকি এই বিচ্ছেদ!

দুই স্ত্রীকে ডিভোর্স দিয়ে অনস্ক্রিন মেয়ের সঙ্গে তৃতীয় নং বিয়ে করতে চলেছেন আমির খান!

অবশ্য ফতিমা-আমিরের মধ্যেকার সম্পর্ক নিয়ে অনেকদিন ধরেই বেশ জলঘোলা চলছিল। ২০১৬ সালে ‘দঙ্গল (Dangal)’ ছবিতে প্রথম সুযোগ পান ফতিমা। অডিশন দেখেই ফতিমাকে গীতা ফোগতের চরিত্রে সুযোগ দেওয়ার কথা নাকি বলেছিলেন আমিরই। ‘ঠাগস অফ হিন্দোস্তান (Thugs of Himdostan)’-এও আমিরের কথায় সুযোগ পেয়েছিলেন ফতিমা। পার্টিতে বা অন্যান্য অনেক জায়গায় দু’জনকে একসাথে দেখা যেত আগেই, এরপর থেকেই গুঞ্জন এতটাই বেড়ে যায় যে সে-খবর নাকি আমিরের স্ত্রী কিরণের কানেও পৌঁছয়। নিন্দুকদের মত, আমির নাকি অনেক পরিচালক বা প্রযোজককেই ফতিমাকে নেওয়ার ব্যাপারে ইন্ধন জুগিয়েছেন, যার ফলে তৈরি হয়েছে গুজব এবং সেই থেকেই হয়তো আমির-কিরণের সম্পর্কে চিড় ধরতে শুরু করেছিল।

দুই স্ত্রীকে ডিভোর্স দিয়ে অনস্ক্রিন মেয়ের সঙ্গে তৃতীয় নং বিয়ে করতে চলেছেন আমির খান!

আপাততঃ তিনটে মত বাজারে ভাসছে। এক, এই ফতিমাকেই নাকি বিয়ে করতে চলেছেন আমির। আবার অন্য একটা অংশের মত, ফতিমা নয়, আমির নাকি অন্য এক পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আর তৃতীয় একটা অংশ মনে করছেন, সবটাই রটনা, ‘লাল সিং চাড্ডা’র প্রচারের জন্যই পুরো ব্যাপারটা রটানো হয়েছে বাজারে। যদিও আমির নিজে এ ব্যাপারে মুখ খোলেননি এখনো।

Related Articles

Back to top button