বিনোদন

জন্মের একদিন পরেই সেলিব্রেটি নুসরত পুত্র ঈশান, সোশ্যাল মিডিয়ায় খোলা হল ফ্যানপেজ

গত ২৬ শে আগস্ট সি সেকশনের মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। জন্মের আগে থেকেই নুসরত পুত্রকে নানান রকম কটাক্ষ সহ্য করতে হয়েছে যেহেতু তার পিতৃপরিচয় নিয়ে নুসরত মুখে কুলুপ এঁটেছেন সেই কারণে। এছাড়া সন্তান জন্মের আগে নুসরত নিখিল জৈনের সাথে তার সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন, এর ফলে একদল নেটিজেন নবজাতক সন্তানকে নিয়ে নানান রকম সমালোচনা শুরু করে দেন। এইসব এর মধ্যে অপর টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠ বন্ধুত্বের সম্পর্ক নিয়ে অনেকেই অনুমান করতে থাকেন যে এই সন্তান হয়তো যশের‌ই। তবে এত কটুক্তি সমালোচনার মাঝেও কিছু মানুষ আছেন যারা ঈশান কে ভালোবাসেন, তাকে সমর্থন করেন, তাই তো জন্মের কিছুক্ষণের মধ্যেই তার ফ্যানেরাও এসে হাজির!

সন্তান জন্মের পর নুসরত ছেলের নাম দিলেন ঈশান (Yishaan)। এই সন্তানের নামের সাথে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) নামের মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। যেহেতু দুই নামের শুরু Y দিয়ে, সেই কারণে। এইসব নিয়ে নব জাতককে নিয়েই শুরু হয়েছে কুৎসিত মন্তব্য। যদিও তসলিমা নাসরিন, ঋতুপর্ণা সেনগুপ্ত , শ্রীলেখা মিত্র, শ্রুতি দাসের মত অনেকেই নুসরতের চারিত্রিক দৃঢ়তার প্রশংসা করেছেন। নুসরতকে শুভেচ্ছা জানিয়ে তার ছেলেকে ভালোভাবে মানুষ করবার কথা বলেছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamta Banerjee), এমনকি মা সন্তানকে শুভেচ্ছা জানিয়েছেন নিখিল জৈন‌ও।

গত ৩০ আগস্ট হাসপাতাল থেকে ছুটি হয়ে গেছে নুসরতের। নুসরতের চিকিৎসক ডক্টর রাজীব আগরওয়াল বলেছেন যে ভারপ্রাপ্ত নার্সেরা নুসরতকে খুঁটিনাটি সমস্ত কিছু বুঝিয়ে দিয়েছেন। হাসপাতাল থেকে ডিসচার্জ এর সময় যখন নুসরত গাড়িতে ওঠেন তখন নুসরতের সদ্যোজাত শিশু পুত্র ঈশান ছিল যশ দাশগুপ্তের কোলে। প্রসঙ্গত উল্লেখ্য নুসরতের ডেলিভারির সময় থেকে এখনো অবধি নুসরতের পরিবারের কাউকেই হাসপাতালে দেখা যায়নি। এই বিষয়
টি লক্ষ্য করে অনেকেই মন্তব্য করছেন যে হয়তো নুসরতের পরিবার তার সিদ্ধান্তকে সমর্থন করেনি।

অন্যদিকে ঈশানের জন্মের কয়েক ঘন্টার মধ্যেই ঈশানের ফ্যান ক্লাব খুলে গেল। সোশ্যাল মিডিয়ায় ঈশান ফ্যান ক্লাবের মেম্বার সংখ্যা যদিও খুব একটা বেশি নয়, তবুও জন্মের কয়েক ঘন্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ার এইভাবে তাকে স্বাগত জানানোর বিষয়টা এক্ষেত্রে বেশ চমকপ্রদ, আর যেখানে তার জন্মের পর থেকেই কিছু মানুষ তাকে নিয়ে কটুক্তি শুরু করেছেন! সেখানে এইরকম একটি ঘটনা শুনে অবাক হতে হয় বৈকি। তবে, ঈশানের এখন অবধি কোন ছবি প্রকাশ্যে না আসায় ঈশানের অনুরাগীরা ফ্যান ক্লাবে কোন রকম ছবি ব্যবহার করতে পারেনি।সমালোচনা- উক্তি- কটুক্তি এই সমস্ত কিছুর মধ্য দিয়েই এখন সদ্যোজাত ঈশানের জীবন শুরু হয়েছে, বাকি কথা ভবিষ্যৎ বলবে।

Related Articles

Back to top button