বিনোদন

মিঠাইকে কড়া টক্কর দিচ্ছে ‘বাসি রসগোল্লা মাসি’! TRP তালিকায় ফের বাজিমাৎ ‘সর্বজয়া’র

কিছুতেই যেন থামানো যাচ্ছে না সর্বজয়ার গতি। কিছুদিন আগে থেকেই সম্প্রচার হচ্ছে এই ধারাবাহিক। কিন্তু তাতে কি হয়েছে শুরু থেকেই টিআরপি লিস্টে নিজের আধিপত্য কায়েম করেছে এই ধারাবাহিক। ওদিকে আবার শুরু থেকেই ধারাবাহিক মিঠাই (Mithai) টিআরপি লিস্টে সবার সেরা স্থান দখল করে এসেছে। চলতি সপ্তাহের টিআরপি লিস্ট-এ এর অন্যথা দেখা যায়নি। তবে আগের সপ্তাহ থেকে দেখা যাচ্ছে নিজের রেটিং পয়েন্ট ঝড়ের গতিতে বাড়িয়ে অদম্য গতিতে উপরের দিকে উঠে আসছে ধারাবাহিক সর্বজয়া। গত তিন সপ্তাহ ধরে এই ধারাবাহিকের স্থান ছিল তৃতীয়ে। কিন্তু এই সপ্তাহে আরও একধাপ এগিয়ে দু নাম্বারে উঠে এলো এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রাপ্ত রেটিং পয়েন্ট ৯। সর্বজয়া দ্বিতীয় স্থানে উঠে আসায় নিজের জায়গা হারালো ধারাবাহিক ‘অপরাজিতা অপু’।

গত সপ্তাহে সেরা পাঁচে জায়গা করে নিতে পারেনি ধারাবাহিক খড়কুটো। তবে এ সপ্তাহের কিছু রেটিং পয়েন্ট বাড়িয়ে অপরাজিতা অপুর থেকে মাত্র ০.১ রেটিং পয়েন্ট এর তফাতেই এই ধারাবাহিক জায়গা করে নিয়েছে চতুর্থে। অপু ও দীপুর ধারাবাহিক এই সপ্তাহে পয়েন্ট পেয়েছে ৮.৪। ওদিকে সৌজন্যে এবং গুনগুন অভিনীত ধারাবাহিক এই সপ্তাহে পেয়েছে ৮.৩ রেটিং পয়েন্ট। তবে এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকায় চমক দিয়ে পঞ্চমে জায়গা করেছে ধারাবাহিক ধূলোকণা। ধারাবাহিক ‘যমুনা ঢাকি’র সাথে নিজের স্থান করে নিয়েছে লালন ও ফুলঝুরি অভিনীত ধারাবাহিক ধূলোকণা। এর পাশাপাশি টিআরপি লিস্ট এ চমক এনেছে ধারাবাহিক ‘মন ফাগুন’ও।

এবারে এক নজরে দেখে নেয়া যাক কোন ধারাবাহিক কত রেটিং পয়েন্ট পেয়ে কোন স্থান অধিকার করল-
মিঠাই- ১১.২- প্রথম
সর্বজয়া- ৯.০- দ্বিতীয়
অপরাজিতা অপু- ৮.৪- তৃতীয়
খড়কুটো- ৮.৩- চতুর্থ
যমুনা ঢাকি- ৭.৮- পঞ্চম
ধুলোকণা- ৭.৮- পঞ্চম
কৃষ্ণকলি- ৭.৬- ষষ্ঠ
রানী রাসমণি- ৭.০- সপ্তম
শ্রীময়ী- ৬.৮- অষ্টম
কড়ি খেলা- ৬.৮- অষ্টম
মন ফাগুন- ৬.৭- নবম
মহাপীঠ তারাপীঠ- ৬.৬- দশম

ওদিকে ডান্স ডান্স জুনিয়র রিয়্যালিটি শো-এর সফর ইতিমধ্যেই শেষ হয়েছে। আপাতত একমাত্র ডান্স রিয়েলিটি শো হিসাবে বাংলা টেলিভিশন দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)। চলতি সপ্তাহেও এই রিয়েলিটি শো এর রেটিং পয়েন্ট বেশ খানিকটা বেশি। এই রিয়েলিটি শোয়ের প্রাপ্ত রেটিং পয়েন্ট হল ৮.১। প্রতিদ্বন্দী চ্যানেল স্টার জলসা (Star Jalsha) শুরু হয়েছে সংগীত রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার’। এই রিয়েলিটি ঝুলিতে মাত্র ৫.৫ রেটিং পয়েন্ট জুটেছে।

Related Articles

Back to top button