বিনোদন

রানীমার জীবনাবসান, দিতিপ্রিয়া সরতেই তলানিতে ঠেকল ‘রানি রাসমণি’র জনপ্রিয়তা

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল করুণাময়ী রানী রাসমণি। গত কয়েক বছর ধরে মানুষের মনে বেশ খানিকটা জায়গা করে রেখেছিল এই ধারাবাহিকটি। বিশেষ করে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় নিজের অভিনয় কৌশলীর মাধ্যমে সকলের নজর কেড়েছিলেন।‌ রানী রাসমনির বাল্যকালের চরিত্র থেকে শুরু করে নাতি নাতনীদের দিদা হওয়া পর্যন্ত সম্পূর্ণটাই খুবই নিপুণতার সাথে অভিনয় করেছেন তিনি।

তবে গল্পের স্ক্রিপ্ট অনুযায়ী চরিত্রের রানী রাসমণি প্রয়াত হয়েছেন ফলে রাসমণিহীন ধারাবাহিকের টিআরপি রেটিং চড়চড় করে নেমে তলানিতে এসে ঠেকেছে। শুধু তাই নয় এতদিন যে ধারাবাহিকটি টিআরপি রেটিং এ সবার শীর্ষে ছিল সেটি বর্তমানে সবার শেষের স্থানে অবস্থান করছে। তবে কিছুতেই থামছে না ‘মিঠাই’ এর জনপ্রিয়তা। বর্তমানে এমন কোনো ধারাবাহিক নজরে আসছে না যেটি ‘মিঠাই’ ধারাবাহিককে টেক্কা দেবে।

রানীমার জীবনাবসান, দিতিপ্রিয়া সরতেই তলানিতে ঠেকল 'রানি রাসমণি'র জনপ্রিয়তা

অন্যদিকে টিআরপি রেটিং অনুসারে দ্বিতীয় স্থানে রয়েছে ‘অপরিজিতা অপু’।‌ গত সপ্তাহের রেটিং অনুযায়ী দ্বিতীয় স্থানে ছিল ‘খড়কুটো’ ধারাবাহিকটি কিন্তু বর্তমানে সেই জায়গায় রাজ করছে ‘অপরিচিতা অপু’। তবে এদের মধ্যে আগের সপ্তাহের মতোই মনোরঞ্জনে মাতিয়ে রাখছে মোদক পরিবার। ‘মিঠাই’ ধারাবাহিকের রেটিং বর্তমানে ৮.৩ এবং ‘অপরাজিতা অপু’র ৭.৮ অন্যদিকে ‘খড়কুটো’ ধারাবাহিকের রেটিং এসে দাঁড়িয়েছে ৭.৫ এ। তবে এ সপ্তাহে ৫.১ রেটিং পেয়ে চতুর্থ স্থানে জায়গা করে নিয়েছে শ্রীময়ী ধারাবাহিকটি‌। গত দুই সপ্তাহ নাগাদ ভালো অবস্থানে থাকলেও পঞ্চম স্থানে নেমে এসেছে ‘মহাপীঠ তাঁরাপীঠ’ ধারাবাহিক। অন্যদিকে ভালো ফল করেছে ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শো। যদিও বা অন্যান্য সিজনের মতো এবারের সিজনে ডান্স বাংলা ডান্সের জনপ্রিয়তা তুলনামূলক কম।

‘করুনাময়ী রানী রাসমনির’ রেটিং সবচেয়ে কম হওয়ার কারণ হিসেবে সিরিয়াল প্রেমীরা মনে করছেন দিতিপ্রিয়ার চলে যাওয়াটা। কারণ অভিনেত্রী দিতিপ্রিয়া রায় রাণীমার চরিত্রটি যেমন নিপুন ভাবে ফুটিয়ে তুলেছিলেন তার জেরেই চরিত্রটি সকলের মাঝে জনপ্রিয়তা পেয়েছিল। অনেক দর্শকই দিতিপ্রিয়ার চলে যাবার পর সিরিয়ালটির থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

রানীমার জীবনাবসান, দিতিপ্রিয়া সরতেই তলানিতে ঠেকল 'রানি রাসমণি'র জনপ্রিয়তা

অন্যদিকে অভিনেত্রী দিতিপ্রিয়াকে প্রশ্ন করা হলে তিনি জানান তিনি বর্তমানে বড় পর্দায় কাজ করতে ইচ্ছুক। এমনকি বেশকিছু সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য স্বাক্ষর করে রেখেছেন তিনি। পশ্চিমবঙ্গে লকডাউন থাকার কারণে শুটিং বন্ধ ছিল বেশ কিছুদিন ফলে অভিনেত্রী ও ঘর বন্দী ছিলেন। তবে কিছুদিনের মধ্যেই আবার লাইম লাইটে ফিরে আসবেন অভিনেত্রী তবে এবার রাণীমার চরিত্রে নয় বরং অন্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে।

Related Articles

Back to top button